স্বামী-প্রেমিক দুজনকেই চাই, এমন দাবি নিয়ে থানায় নারী

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০১:৪৬ পিএম

বিয়ে নিয়ে অনেক আজব ঘটনাই ঘটে। কখনও কনে বরের বাড়িতে বিয়ে করতে যাচ্ছেন, আবার কখনো বিয়ের পিঁড়ি থেকে হবু কনে পালিয়ে যাচ্ছেন তার প্রেমিকের সঙ্গে। সম্প্রতি বিয়ে নিয়ে এমনই এক আজব ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নববধূ আজব এক দাবি নিয়ে হাজির হয়েছেন থানায়। কান্নাকাটি করে তিনি লুটিয়ে পড়ছেন পুলিশের পায়ের নীচে। তার দাবি একটাই, প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে হবে। অপরদিকে স্বামীকেও ছাড়তে পারবেন না। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। ভিডিওতে দেখা যাচ্ছে, কেঁদে কেঁদে ওই বধূ বলছেন, ‘দুটো বিয়ে করব, দুটো বিয়ে’। আসলে নতুন কনে প্রেমিককে বিয়ে করতে চান বটে, তবে তার স্বামীকেও তিনি ছাড়তে নারাজ।

তার এমন দাবি শুনে হতবাক পুলিশ সদস্যরা। পুলিশকর্মীরা তাকে থানা থেকে বেরিয়ে যেতে বললে বেজায় খেপে যান। পুলিশের সঙ্গে হাতাহাতি করতে শুরু করেন। রাগের মাথায় পুলিশের হাত থেকে মোবাইল ছিনিয়ে আছাড় মারেন ওই নারী।

তার স্বামী পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রীর নাম কাজল শর্মা। বিয়ের পর থেকেই প্রেমিকের সঙ্গে প্রেমালাপ চালিয়ে গেছে। ওই নারীর স্বামী আরো বলেন, ‘ও আমাকে এক দিন বলে, ও প্রেমিককে বিয়ে করতে চায়। একসঙ্গে দু’জনের সঙ্গেই সংসার করতে ইচ্ছুক সে। আমি ওকে বলি, এমনটা সম্ভব নয়। তাই পুলিশের কাছে গিয়ে দাবি জানাচ্ছে।’ প্রাথমিক তদন্তে পুলিশ দাবি করেছে, ওই নারী মানসিক ভারসাম্যহীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: