মোংলায় বিপুল পরিমান বিদেশি সিগারেটসহ আটক ১

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০১:৪৭ পিএম

মোংলার কানাইনগর থেকে ২ কার্টুন বিদেশী সিগারেটসহ রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) নামে এক চোরাকারবারিকে আটক করেছে মোংলা থানা পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) গভীর রাতে মোংলার কানাইনগরের গুচ্ছগ্রাম পশুর নদীর বেড়ী বাধ এলাকা থেকে তাঁকে আটক করা হয়। আটককৃত রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) কানাইনগর এলাকার কুদ্দুস হাওলাদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মোংলার কানাইনগর গুচ্ছ গ্রামের পশুর নদীর ভেড়ী বাধের উপর নৌপথে বিদেশ থেকে কর ফাঁকি দিয়ে কিছু চোরকারবারী বিদেশী সিগারেট চোরাচালানের মাধ্যমে বিক্রি করবে। এমন সংবাদের ভিক্তিতে এসআই (নিঃ) মামুন শেখ সঙ্গীয় এসআই(নিঃ), মোঃ মিরাজ হোসেন, এএসআই(নিঃ) মোঃ জসিম উদ্দিন ও ফোর্সসহ সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ০৩(তিন) জন কৌঁশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি বিদেশী সিগারেটের কার্টুন উদ্ধার করা হয়। পালাতকরা হলো কানাইনগর এলাকার মৃত সোবাহান হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার(৫৪) ও মৃত ইব্রাহিম হাওলাদারের ছেলে আব্দুল হাই (৪৭)।

জব্দকৃত সিগারেটের মূল্য প্রায় ২ লাখ ৮৫ হাজার টাকা। আটককৃতরে বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বাগেরহাট জেল হাজতে পাঠানো হবে বলেও জানান এ কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: