কুমিল্লায় মার্চ মাসে ২৬৫ জন গ্রেপ্তার, ৭৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৬:১৬ পিএম

কুমিল্লা জেলা পুলিশের বিশেষ অভিযানে চলতি বছরের মার্চ মাসে অস্ত্র, মাদক, চোরাচালানসহ বিভিন্ন মামলায় ২৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে ২৮টি চোরাই ও অবৈধ মোটরসাইকেল, প্রাইভেটকার, অস্ত্র, মাদক, ভারতীয় মালামালসহ বিভিন্ন পণ্য। প্রায় ৭৬ লাখ ৫০ হাজার টাকার চোরাচালানকৃত মালামালের উদ্ধার করেছে। শনিবার দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মার্চ মাসে পুলিশের বিশেষ অভিযানে ১ হাজার ৮২২ কেজি গাঁজা জব্দ করা হয়। ফেনসিডিল ৩ হাজার ১১৮ বোতল, ইয়াবা ২৭ হাজার ৯৫ এবং ১২৮ বোতল অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

এ সময় ২২১টি মামলায় ২৫২ জনকে গ্রেপ্তার করা হয়। তিনটি অস্ত্র মামলায় তিনজনকে গ্রেপ্তারসহ একটি দোনলা পিস্তল, একটি পাইপগান, দুটি কার্তুজ, দুই রাউন্ড গুলি ও সাতটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ৯টি চোরাচালান মামলায় ১০ জন চোরাচালানকারীকে গ্রেপ্তার করা হয়।

এ সময় এক হাজার ১৪১টি ভারতীয় শাড়ি-থ্রিপিস, ১৮০টি স্মার্ট মোবাইল ফোন, ৪২০ প্যাকেট সিগারেট, বিপুল পরিমাণ আতশবাজি ও বিভিন্ন স্টেশনারি সামগ্রীসহ দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। চোরাচালানকৃত মালামালের সর্বমোট মূল্য প্রায় ৭৬ লাখ ৫০ হাজার টাকা।

এ ছাড়া বিশেষ অভিযানের মাধ্যমে ২৮টি চোরাই ও অবৈধ মোটরসাইকেল জব্দ করা হয়। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: