‘আজ যারা বাড়াবাড়ি করছেন, তারা ভবিষ্যতে সতর্ক থাকবেন’

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ১১:১২ পিএম

বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে বলেছেন, আজ যারা বাড়াবাড়ি করছেন, তারা ভবিষ্যতে সতর্ক থাকবেন। শনিবার (১ এপ্রিল) বিকেলে সিদ্ধিরগঞ্জে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শান্তি সমাবেশের নামে নওগাঁয় বিএনপির ইফতার মঞ্চ ভাঙচুর করে গুড়িয়ে দিয়েছে। তাদের এই শান্তি সমাবেশ আমাদেরকে মুক্তিযুদ্ধের সময়কার শান্তি কমিটির কথা মনে করিয়ে দেয়। ১৯৭৪ সালের পার্বত্য অঞ্চলে যেমন শান্তিবাহিনী গঠন করেছিল। বর্তমানে আওয়ামী লীগ কি সেই শান্তি বাহিনীর ভূমিকায় অবতীর্ণ হয়েছে। যেখানে পুলিশের একাংশ সহায়তা করছে।

মোয়াজ্জেল হোসেন আলাল পুলিশ প্রশাসনের প্রতি হুঁশিয়ারি দিয়ে বলেন, বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের নামের তালিকা করছেন, কাকে কখন গ্রেপ্তার করতে হবে সেই তালিকা করছেন। কিন্তু আপনাদের নামের তালিকা যে তৈরি হচ্ছে-না তার কি গ্যারান্টি আছে। বেশি বাড়াবাড়ি করবেন-না। বেশি বাড়াবাড়ি ভালো না। দেখেন না বিএনপির প্রতিটি কর্মসূচিতে কিভাবে মানুষের ঢল বাড়ছে।

জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএপির নেতা আজহারুল ইসলাম মান্নান ও নজরুল ইসলাম আজাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: