নাটোরে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ১১:১৬ পিএম

নাটোরে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করে বিএনপি কর্মীরা। সংঘর্ষের ঘটনায় তিন যুবদল নেতা গুলিবিদ্ধ হয়েছেন। তারা হলেন কাফুরিয়া ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ, যুবদল কর্মী শৈবাল ও রনি ব্যাপারী।

এছাড়া আহত হয়েছেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু। গুরুতর আহত অবস্থায় শরিফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) দুপুর ২ টায় শহরের উপশহরে একই স্থানে আওয়ামী লীগ ও বিএনপি সভা আহ্বান করে। তবে একই স্থানে সভা হওয়া সত্বেও ১৪৪ ধারা জারি করা হয়নি।

জানা যায়, শনিবার বেলা আড়াইটায় পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ দলীয় কার্যালয় থেকে মিছিল বের করে শহরের মুসলিম ইন্সটিটিউট পেরিয়ে জেলা বিএনপির কার্যালয়ের দিকে আসতে থাকে। এসময় জেলা বিএনপির কার্যালয়ের অদূরে ছাত্রলীগ সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শাহীনের নেতৃত্বে একটি মিছিল এসে পুলিশি বাধা অতিক্রম করে বিএনপি কার্যালয়ে যায়। এসময় তারা কার্যালয় লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে।

এসময় বিএনপি কার্যালয়ের ছাদ থেকে পাল্টা ইট পাটকেল নিক্ষেপ করে। এসময় দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ শুরু হয়। এসময় উভয় পক্ষকে থামাতে পুলিশ গুলিবর্ষণ শুরু করে। এসময় কাফুরিয়া ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ গুলিবিদ্ধ হয়। দু পক্ষের আরো অন্তত ৩০ জন আহত হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: