ঈদকে সামনে রেখে কঠোর অবস্থানে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০১:৫৫ পিএম

কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ঈদকে সামনে রেখে কঠোর অবস্থানে দায়িত্ব পালন করছেন। জেলা জুড়ে অবৈধ যানবাহন ফিটনেস বিহীন গাড়ি, অদক্ষ চালক, মাদক সেবন করে গাড়ি চালানো, অতিরিক্ত গাড়ির স্প্রিটসহ নানা বিষয়ে অভিযানে কঠোর অবস্থানে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ। সাধারণ জনগণের ভোগান্তি ঘুমাতে সড়কে নিরাপদ যাত্রা করাতে নিরলস ভাবে দিনরাত এক করে কুষ্টিয়া জেলা জুড়ে বিভিন্ন পয়েন্টে কাজ করে যাচ্ছে হাইওয়ে পুলিশ।

কুষ্টিয়ায় গত ২১ সেপ্টেম্বর ২২ এ বর্তমান অফিসার্স ইনচার্জ দেবব্রত রায় যোগদানের পর থেকে গত সাত মাসে ১৬২৪ মামলা হয়েছে। সরকারের রাজস্ব আদায় হয়েছে যা ইতিপূর্বে রেকর্ড কে হার মানিয়েছে। নিয়মিত মামলা দেয়া ও সরকারী রাজস্ব আদায়ের মত গুরুত্বপূর্ণ কাজকে বাধাগ্রস্ত করতে একটি কুচক্র মহল মাঠে নেমেছে। তারা বিভিন্ন জায়গায় মিথ্যা বিভ্রান্তমূলক তথ্য ছড়াচ্ছে।

সড়ক দুর্ঘটনা, নিরাপদ যাত্রা, সাধারণ জনগনের ভোগান্তি কমাতে নিরলসভাবে দিন রাত এক করে কাজ করে চলেছে হাইওয়ে পুলিশ। সেইসাথে তারা সড়ক দুর্ঘটনায় আহত রোগীদের পাশে থেকে মানবিক কার্যক্রমে তাদের দেখা যায়। তাদেরকে নিয়ে যারা মিথ্যা বিভ্রান্ত মুলক তথ্য ও চক্রান্ত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছেন সাধারণ জনগণ।

সেইসাথে তারা আরও বলেন, বর্তমানে অবৈধ যানবাহনের যারা মালিক আছে অনৈতিক সুবিধা না পাওয়ায় তারা এমনটি করে বেড়াচ্ছে বলে আমরা ধারণা করছি। প্রশাসনকে বলবো আইন আইনের গতিতে চলবে সামনের ঈদে সড়ক দুর্ঘটনা এরাতে এখনই তাদের কঠোর অবস্থানে থাকার সঠিক সময়। কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার্স ইনচার্জ দেবব্রত রায়ের সাথে কথা হলে তিনি বলেন আমরা সাধারণ জনগণের ভোগান্তি কমাতে দিন রাত এক করে কুষ্টিয়া জেলা জুড়ে বিভিন্ন পয়েন্টে আমার ফোর্স কাজ করে যাচ্ছে। সেইসাথে সড়কে দুর্ঘটনা এরাতে সচেতন করা হচ্ছে চালকদের। আমরা আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি। সাধারণ মানুষ যাতে সুন্দরভাবে এই ঈদ উদযাপনে গ্রামে যেতে পারে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: