কেরানীগঞ্জে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, নিহত ১

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০২:৩৫ পিএম

কেরানীগঞ্জের ঢাকা মাওয়া এক্সপ্রেস ওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় ফরহাদ হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছে।নিহত ফরহাদ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি এলাকার আমির হোসেনের ছেলে।

শনিবার দিবাগত মধ্যরাতে(২ এপ্রিল) এক্সপ্রেস ওয়ের পোস্তগোলা ব্রিজের ঢালে কেরানীগঞ্জ অংশের হাসনাবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপর সাথে থাকা বন্ধুরা ফরহাদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ফরহাদের সাথে থাকা বন্ধু জয় জানান,সন্ধ্যার পর আমরা কয়েক বন্ধু মাওয়া ঘাটে ঘুরতে গিয়েছিলাম। ফিরে আসার সময় পোস্তগোলা ব্রিজের ঢালে একটি ট্রাক পেছনে ধাক্কা দিলে ফরহাদ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেয়ার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ি ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কেরানীগঞ্জ দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত মাসুদুর রহমান জানান, দুর্ঘটনাটি কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার বিআরটিএর সামনে ঘটেছে। দুর্ঘটনার পর ঘাতক গাড়িটি দ্রুত গতিতে ব্রিজ পার হয়ে পালানোর সময় শ্যামপুর থানা পুলিশ চালকসহ গাড়িটিকে আটক করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: