হালুয়াঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৪:৩৪ পিএম

মযমনসিংহের হালুয়াঘাটে ২০২২-২৩ অর্থবছরে খরিপ-১/২০২৩-২৪ মৌসুমে উফশী আউশী ধান ও পাট ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। রবিবার (২ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হলরুমে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে উপ সহকারী কৃষি কর্মকর্তা এবি এম লুৎফর রহমান নয়নের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জুয়েল আরেং।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবদুর রশিদ, মোর্শেদ আনোয়ার খোকন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আব্দুল্লাহ আলমামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন ফকির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. আব্দুর রহমান, ধুরাইল ইউপি চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনসহ উপকারভোগী কৃষকগণ প্রমূখ।

এ সময় দুই হাজার আটশত জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক পরিবারের প্রত্যেককে এক বিঘা জমির জন্য ৫ কেজি উফশী আউশ ধানের বীজ, ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিনামূল্যে বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: