রমজানে বাজার তদারকি করছে নড়াইল জেলা পুলিশ

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৫:৫০ পিএম

জান্নাতুল বিশ্বাস, নড়াইল থেকে: রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করছে নড়াইল জেলা পুলিশ। নড়াইল পুলিশ সুপার (এসপি) মোসা: সাদিরা খাতুন এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) তারেক আল মেহেদী রবিবার (২ এপ্রিল) সকালে চৌরাস্তা কাঁচা বাজার ও রূপগঞ্জ বাজার মনিটরিং করেন।

শাক-সবজি, মাছ-মাংস, দুধ-ডিম, ছোলা-খেজুরসহ অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যসমূহ ক্রয় করতে সাধারণ জনগণ যাতে হয়রানির শিকার না হয় সেজন্য তারা দোকানের ন্যায্য মূল্য তালিকা টানিয়ে রাখা নিশ্চিত করেন। তারা ক্রেতা-বিক্রেতা ও বাজারে আগত বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয়ে নির্ধারিত মূল্য থেকে অতিরিক্ত মূল্য নিয়ে থাকলে তাৎক্ষণিক পুলিশকে ০১৩২০১৪৭০৯৮ এই নাম্বারে অবহিত করার জন্য অনুরোধ করেন।

এছাড়া গুজব ছড়িয়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: