যেভাবে পাওয়া যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট ম্যাচের টিকিট

প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৬:৩৭ পিএম

সফল ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের পর এবার লড়াই হবে টেস্ট ম্যাচে। মঙ্গলবার (৪ এপ্রিল) থেকে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সাদা পোশাকের এই  লড়াই। এ ম্যাচের টিকিট পাওয়া যাবে অনলাইনে। রবিবার (২ এপ্রিল) এক বিবৃতি দিয়ে টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিবি।

আয়ারল্যান্ড সিরিজের শুরু থেকেই অনলাইনে টিকিট কাটার ব্যবস্থা করেছে বিসিবি। টেস্টেও রয়েছে ঘরে বসেই অনলাইনে টিকিট কাটার সুযোগ। বিসিবির অফিশিয়াল ওয়েবসাইটে ব্যক্তিগত মুঠোফোন নম্বর ও জাতীয় পরিচয়পত্রের নম্বর দিয়ে একজন সর্বোচ্চ দুটি টিকিট কিনতে পারবেন। অনলাইনে টিকিট কেনার পর একটি নিশ্চিতকরণ ‘টিকিট কোড’ দেওয়া হবে। সেই কোড এবং জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করে স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে৷

তবে অনলাইনের পাশাপাশি স্ব-শরীরেও টিকিট কেনার ব্যাবস্থা রয়েছে। সোমবার (৩ এপ্রিল) থেকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টারে টিকিট বিক্রি শুরু হবে। সর্বনিম্ন ১০০ টাকায় ইস্টার্ণ স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। এছাড়া নর্থ ও সাউথ স্ট্যান্ডের ২০০, ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। সর্বোচ্চ ১০০০ টাকায় গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: