কালীগঞ্জে ১০টি ঢাল ও সরঞ্জামাদি উদ্ধার

প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২৩, ১০:৫৯ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সাদিকপুর গ্রাম থেকে মারামারির কাজে ব্যবহৃত ১০টি ঢাল উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঢাল তৈরির সরঞ্জামাদিও জব্দ করা হয়েছে। শনিবার দিবাগত রাতে বারবাজার ইউনিয়নের সাদিকপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, গত তিনদিন ধরে কয়েকজন ব্যক্তি সাদিকপুর রেনু দাসের বাড়িতে এসে ঢাল তৈরির কাজ করছিল। তারা সকালে আসতো আবার বিকেলে চলে যেত। স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন এই ঢাল তৈরির করার কাজে জড়িত। বারবাজার এলাকায় গরুর হাট নিয়ে দুটি গ্রুপে উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে স্থানীয়রা।

রেনু দাসের ভাই ভক্ত দাস জানান, গত ৩দিন ধরে কয়েকজন ব্যক্তি ঢাল তৈরি করতে আসতো। সকালে এসে তারা আবার বিকেলে চলে যেত। তাদের বাড়ি কুষ্টিয়া বা শৈলকুপা এলাকায় বলে জানান তিনি।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে সাদিকপুর গ্রামের রেনু দাসের বাড়িতে অভিযান চালিয়ে মারামারির কাজে ব্যবহৃত ১০টি ঢাল উদ্ধার করা হয়। তবে ঢাল তৈরির কাজে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। এ সময় ঢাল তৈরির কাজে ব্যবহৃত বেত জব্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: