একযুগ পূর্তি: বিডি২৪লাইভকে ববি হাজ্জাজের শুভেচ্ছা

প্রকাশিত: ১৫ মে ২০২৩, ১২:২১ এএম

বিডি২৪লাইভের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন- এনডিএম সভাপতি ববি হাজ্জাজ। রবিবার (১৪ মে) সন্ধ্যায় বিডি২৪লাইভকে শুভেচ্ছা জানান তিনি।

বার্তায় তিনি বলেন, ‘বিডি২৪লাইভের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আমি এর সম্পাদক ও পাঠকসহ সংশ্লিষ্ট সবাইকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। সংবাদপত্র সমাজের দর্পণ। একটি গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থায় গণমাধ্যম হিসাবে সংবাদপত্রের ভূমিকা অত্যন্ত ব্যাপক ও গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, মুক্তবুদ্ধি চর্চার মাধ্যমে সংবাদপত্র একটি অগ্রসরমাণ জাতি গঠনে নিয়ামক শক্তি হিসাবে কাজ করতে পারে। জঙ্গিবাদ, অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, ধর্মান্ধতা, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে গণমাধ্যম, বিশেষ করে সংবাদপত্র বলিষ্ঠ পদক্ষেপ একটি নিষ্কলুষ সমাজ গঠনে অগ্রপথিকের ভূমিকা পালন করতে পারে বলে আমার বিশ্বাস। বিডি২৪লাইভ বস্তুনিষ্ঠ এবং গঠনমূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশে সুশাসন, গণতন্ত্র ও উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে তাদের অবদান অব্যাহত রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: