খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০৫:৪৮ পিএম

খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ি ভাঙচুর করা হয়েছে। এতে বিএনপির ৫ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানিয়েছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক নিপু আহমেদ।

শুক্রবার (২৬ মে) খাগড়াছড়িতে বিএনপির জনসভায় যোগ দিতে যাওয়ার আগে খাগড়াছড়ি শহরের নারিকেল বাগান এলাকায় সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আফছার জানান, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান খাগড়াছড়িতে পূর্ব নির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে এসেছেন। তাকে গাড়িবহর যোগে নিয়ে আসার সময় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে পরিকল্পিতভাবে হামলা করা হয়। তিনি বলেন, নোমান সাহেব রক্ষা পেলেও জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ পাঁচজন আহত হয়েছেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী জানান, বিএনপি-জামায়াতের দেশব্যাপী সন্ত্রাস- নৈরাজ্যের প্রতিবাদে পূর্ব নির্ধারিত শান্তি সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরা অফিসে বিশ্রাম নিচ্ছিল। এ সময় বিএনপির গাড়িবহর থেকে কার্যালয়ের দিকে ইট-পাটকেল ছোঁড়া হয়। পরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ ও যুবলীগের চারজন আহত হয়েছেন বলেও জানান তিনি।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার নাইমুল হক জানান, পুলিশ অত্যন্ত সর্তকতার সঙ্গে দায়িত্ব পালন করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সজাগ রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: