দেওয়ানগঞ্জে গৃহবধূ হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ 

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০৮:০৮ পিএম
জামালপুরের দেওয়ানগঞ্জে আকলিমা বেগম (২২) হত্যার বিচার এবং আসামীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ মে) বাহাদুরাবাদ ইউনিয়নের খুটারচরে আকলিমার বাবার বাড়ীর সামনে দেওয়ানগঞ্জ তারাটিয়া সড়কের পাশে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিকেল ৪.০০ ঘটিকা থেকে ৫ .০০টা পর্যন্ত ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলার খুটারচর হতে পুল্যাকান্দী ব্রীজ বাজার প্রদক্ষিণ করে।
এলাকাবাসীর আয়োজনে এবং নিহতের চাচা জামাল উদ্দিনের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত আকলিমার পিতা আলী হোসেন (৭০) , নিহতের আত্নীয় আল আমিন, শাহজাহান, রুবেল, জাহিদ, আলম প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন , হেলাল একজন নেশাখোর প্রকৃতির লোক, বিয়ের পর থেকেই সে নানাভাবে স্ত্রীর উপর নির্যাতন করত তারা হেলাল সহ অন্যান্য আসামীদের ফাঁসী দাবী করে।
উল্লেখ্য যে, গত ২৫ মে স্বামীর বাড়ীতে নির্মম হত্যাকান্ডের শিকার হয় আকলিমা। এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আকলিমার স্বামী হেলাল উদ্দিনসহ ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। ইতিমধ্যে পুলিশ এই মামলার প্রধান আসামী হেলালকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: