'পটেটো রুবেল' গ্রেফতার

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ০১:১০ পিএম

হত্যা মামলার প্রধান আসামি ও কিশোর গ্যাং লিডার শান্তনুর হোসেন রুবেল ওরফে পটেটো রুবেলকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একই সাথে পটেটো রুবেলের অন্যতম সহযোগী মসিউর রহমান রকিকেও (২৮) গ্রেফতার করা হয়। শুক্রবার (২৬ মে) রাতে সাভার মডেল থানাধীন রাজাসন ও বরিশালের বাকেরগঞ্জ থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৪ ও র‌্যাব-৮ এর দল।

র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ২১ মে রাতে রাজধানীর দারুস সালামের লালকুটি এলাকায় সিয়ামের পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ হত্যা মামলার পরিপ্রেক্ষিতে সাভার ও বাকেরগঞ্জ থেকে দুই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দায় স্বীকার করেছেন। তারা দারুস সালাম এলাকায় কিশোর গ্যাং পরিচালনার মাধ্যমে হত্যা, ডাকাতি, চুরি-ছিনতাইসহ একাধিক সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছিলেন বলে জানায় র‌্যাব।

তাদের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চুরি-ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারদের দারুস সালাম থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: