শেরপুরে মোটরসাইকেল ও সাইকেলের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ০২:৩০ পিএম

বগুড়ার শেরপুরে মোটরসাইকেলের সঙ্গে সাইকেলের সংঘর্ষে তানভীর (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরও এক এসএসসি পরীক্ষার্থীসহ দুজন আহত হয়েছে। তানভীর বগুড়া শাজাহানপুর উপজেলার বামুনিয়া বার আনজুল গ্রামের মো. শামীমের ছেলে। আহত দুজন হলো শাহাজাহানপুর উপজেলার বামুনিয়া খিয়ারপাড়া গ্রামের মাসুদ রানার ছেলে সানোয়ার হোসেন (১৭) ও শেরপুর উপজেলার বেড়েরবাড়ি গ্রামের আবু মুসার ছেলে হযরত আলী (১৫)।

শনিবার (২৭ মে) সকাল ১০ টায় বিষয়টির নিশ্চিত করে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, আহত কিশোরদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা-পুলিশের হেফাজতে আছে। এর আগে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার শেরপুর-কাজীপুর আঞ্চলিক সড়কের শুভগাছা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত সানোয়ারের নানা মো. মানিক বলেন, তানভীর ও সানোয়ার দুই বন্ধু। তারা দুজনই শাজাহানপুর আড়িয়া উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। গতকাল বিকেলে তারা শেরপুরের গজারিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ে বেড়াতে গিয়েছিল। রাতে বাড়ি ফেরার পথে শেরপুর-কাজীপুর আঞ্চলিক সড়কের শুভগাছা মোড়ে রাত ৯টার দিকে মোটরসাইকেলের সঙ্গে একটি সাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই বন্ধু ও সাইকেল আরোহী কিশোর হযরত সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তানভীরের মৃত্যু হয়। এদিকে শনিবার সকাল ১১টা পর্যন্ত আহত সানোয়ারের জ্ঞান ফেরেনি। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

আহত হযরতের বড় ভাই সেরাত আলী বলেন, গতকাল রাতে বাবার কাছে খাবার পৌঁছে দেওয়ার জন্য হযরত সাইকেল নিয়ে ওই আঞ্চলিক সড়কের শুবলি এলাকায় গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। হযরত আলী রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এখনো চিকিৎসাধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: