সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের এসআই আহত, আটক ২

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ০৩:৩৬ পিএম

ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুলতান মাহমুদ গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় দিলু (৪০) নামের এক মাদক ব্যবসায়ীসহ দুজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৭ মে) দুপুর ১টার দিকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গতকাল শুক্রবার রাতে সাভারের জামশিং এলাকার শুক্কুরজান স্কুল সংলগ্ন অ্যামব্রয়েডারির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক হিসাবে কর্মরত আছেন। সাভারের ভাটপাড়া এলাকার মজিবুর রহমানের বাড়িতে তিনি ভাড়া থাকেন। ঘটনার সময় তিনি ছুরিকাহত অবস্থায় নিজেই একটি ফার্মেসিতে সাহায্য চাইতে গেলে সেখান থেকে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

আটক দিলু সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। হামলার ঘটনা তার বাড়ির পাশে ঘটেছে বলে জানা গেছে। তবে অপরজনের নাম ঠিকানা এখনো জানা যায়নি।

আহত এএসআই সুলতান বলেন, ওই সড়ক দিয়ে আমি প্রতিদিন ভাড়া বাসায় যাই। প্রতিদিনের মতো গতকাল রাত ৯টার দিকে মোটরসাইকেলে বাসায় ফিরছিলাম। ওই এলাকায় পৌঁছালে মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা আমাকে পেছন থেকে আঘাত করে। আমার মনে হয় তারা সুইচ গিয়ার ছুরি দিয়ে ছুরিকাঘাত করে। তবে তারা মোটরসাইকেলটি নিতে পারেনি।

ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, এএসআই সুলতান বাসায় ফেরার পথে তাকে পেছন থেকে হামলা করা হয়। পরে তিনি নিজেই আহতাবস্থায় ফার্মেসিতে গেলে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।

তিনি আরও বলেন, গত ২৫ মে সিঅ্যান্ডবিতে ছুরিকাঘাতে এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হন। সেই বিষয়টি ও গতকাল রাতের বিষয়টি নিয়ে আমরা এক সঙ্গে কাজ করছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা কয়েকজনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এ ব্যাপারে আমরা এখনই কোনো তথ্য প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: