পাইকগাছার সাংবাদিকদের সাথে সাবেক এমপি পুত্র মনিরুলের মতবিনিময়

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ০৭:৩৬ পিএম

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ পাইকগাছা-কয়রা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাইবেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক এমপি মরহুম আলহাজ¦ এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক এর বড় ছেলে আলহাজ¦ শেখ মনিরুল ইসলাম। তিনি শেখ হাসিনা সরকারের উন্নয়ন প্রচার প্রচারণার অংশ হিসেবে শনিবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, আমি রাজনৈতিক পরিবারের ছেলে। আমাদের পরিবারের সবাই আওয়ামী রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট। আমার পিতা আওয়ামী লীগ থেকে ৪ বার দলীয় মনোনয়ন পেয়ে ২ বার সংসদ সদস্য নির্বাচিত হন। স্বাধীনতা পরবর্তী বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর দক্ষিণ উপকূলীয় সুন্দরবন সংলগ্ন পাইকগাছা-কয়রা’র আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করেছিল পিতা নূরুল হক। নির্বাচনী এলাকার প্রতিটি প্রান্তে শেখ হাসিনা সরকারের উন্নয়ন পৌছে দিয়েছিলেন আমার পিতা। এখানকার মানুষ আমার পিতাকে আধুনিক পাইকগাছা-কয়রা গড়ার রূপকার হিসেবে উপাধি দিয়েছেন। পরিবারের বড় সন্তান হিসেবে আমি সব সময় পিতার পাশে থেকে এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতা করেছি। এখানকার মানুষের সঙ্গে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। বর্তমানে রাজনৈতিকভাবে খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি।

শেখ মনিরুল ইসলাম বলেন, শেখ হাসিনা সরকার দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে। গণসংযোগ ও মতবিনিময় করে সরকারের এ উন্নয়ন সাধারণ মানুষের মাঝে তুলে ধরছি। এখানকার মানুষ আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করবে এলাকাবাসীর প্রতি এ বিশ^াস আমার রয়েছে। আমি এর আগের মত আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ আসন থেকে দলীয় প্রধান মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সম্ভাব্য প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাইবো। মনোনয়ন পেলে এলাকার মানুষ যদি আমাকে নির্বাচিত করে পূর্বের ন্যায় এলাকাবাসীকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করবো। পারিবারিকভাবে আমাদের কোন বিরোধ নাই বলে মতবিনিময় সভায় জানান সাবেক এমপি পুত্র শেখ মনিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আফসার আলী, জেলা ছাত্রলীগনেতা শেখ আশফাকুল ইসলাম সম্পদ, আজহারুল ইসলাম স¤্রাট ও প্রেসক্লাবের সভাপতি-সম্পাদক সহ সকল সাংবাদিকবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: