জয়পুরহাটে চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২৮ মে ২০২৩, ১২:০৫ পিএম

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রবিবার রাত সোয়া ১ টার সময় জেলার পাঁচবিবি উপজেলার সুলতানপুর এলাকা থেকে ১০২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার ও সন্দীপ মাহাত নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ১০২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ গ্রেফতার হওয়া সন্দীপ মাহাত(২৬) হচ্ছে পাঁচবিবি উপজেলার সুলতানপুর গ্রামের শীবচরণ মাহাতোর ছেলে। সুলতানপুর এলাকায় দেশীয় তৈরি চোলাই মদ বেচাকেনার খবরে রবিবার রাত সোয়া ১ টার সময় অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এ সময় সন্দীপ মাহাতোকে এক হাজার ২০ লিটার চোলাই মদসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। সন্দীপ মাহাতো প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল।

গ্রেফতারকৃত সন্দীপ মাহাতোর বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: