কেন্দ্রীয় কারাগারের মাদক মামলায় হাজতির মৃত্যু

প্রকাশিত: ২৮ মে ২০২৩, ১২:১০ পিএম

কেরানীগঞ্জে মাদক মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আটক আতাউর রহমান(৪২) নামের এক হাজতির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে। রবিবার (২৮ মে) ভোর রাত সাড়ে চারটার দিকে কারাগারে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে সকাল ছয়টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত আতাউর রহমান কেরানীগঞ্জ মডেল থানার সোনাকা‌ন্দা হোলুয়াটেক এলাকার মৃত সামাদ মোল্লার ছেলে। ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, মৃত আতাউর নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার একটি মাদক মামলায় এ বছরের ১৬ এপ্রিল থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আটক ছিল। কারাগারে হঠাৎ তিনি অস্বাভাবিক রক্তচাপ ও অনিয়ন্ত্রিত পালস রোগে আক্রান্ত হলে পুলিশ প্রহরায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: