চাউলের বস্তায় পাওয়া গেল ৩৮ লাখ টাকা

প্রকাশিত: ২৮ মে ২০২৩, ০৪:১৩ পিএম

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজা এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে বাসের লকারে থাকা একটি চাউলের বস্তা থেকে ৩৮ লক্ষ টাকা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এসময় মমিনুল ইসলাম নামের এক যাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রবিবার (২৮ মে) সকাল অনুমান ১২ টার দিকে লালমনিরহাট-রংপুর মহাসড়কের তিস্তা টোল প্লাজা এলাকায় নাবিল পরিবহন নামের একটি বাস থেকে এসব টাকা উদ্ধার করে।

পুলিশ সুত্র জানায়, লালমনিরহাট-রংপুর মহাসড়কের সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজা এলাকায় পুলিশের নিয়মিত ডিউটি ও তল্লাশীর কাজ চলছিল। এরই অংশ হিসেবে আজ বেলা ১২ টার দিকে প্বার্শবর্তী কুড়িগ্রাম জেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী নাবিল পরিবহনের একটি বাস তিস্তা টোল প্লাজা এলাকায় পৌছায়। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা যাত্রীদের ব্যাংকারে রাখা লাগেজ ও বস্তা তল্লাশী করতে থাকে।এসময় একটি চাউলের বস্তার ভিতরে রক্ষিত ৩৮ লাখ টাকা উদ্ধার করে তারা। এবং মমিনুল ইসলামকে আটক করে। আটক মমিনুল কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কিশামত তবকপুর গ্রামের ছাবেদ আলীর পুত্র।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি এরশাদুল আলম জানান, চাউলের বস্তায় সন্দেহজনক ৩৮ লাখ টাকা জব্দ করা হয়েছে। এসময় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে আটক ব্যক্তির দাবি, তার মামার কনস্ট্রাকশন কাজের লেনদেনের টাকা নিয়ে ঢাকায় যাচ্ছিলো সে। বিষয়টি আরও খোজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: