বগুড়ায় বা চাপায় শিশু নিহত

প্রকাশিত: ২৮ মে ২০২৩, ০৫:১২ পিএম

বগুড়ার আদমদীঘিতে খাবার সদাই কিনে বাড়ি ফেরার সময় অজ্ঞাত একটি বাসের চাকায় পিষ্ট হয়ে আবু বক্কর (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২৮ মে) সকাল ৮টায় নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘি ডালম্বা বটতলী নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর উপজেলার ডহরপুর গ্রামের শামীম ইসলামের ছেলে এবং পাইকপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও হিতের চাচা রুবেল জানায়, বোববার সকালে নওগাঁ-বগুড়া সড়কের দক্ষিনে আদমদীঘি উপজেলার অদুরে ডালম্বা বটতলী নামকস্থানে ওই শিশু একটি দোকানে খাবার সদাই কিনে বাড়িতে ফিরছিলো। পথে মহাসড়ক পারাপারের সময় দ্রুতগতির বগুড়াগামী একটি অজ্ঞাত বাস আবু বক্কর নামের ওই শিশুটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশু আবু বক্করের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানায়, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: