জুড়ীতে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত: ২৯ মে ২০২৩, ০৩:৫০ পিএম

মৌলভীবাজার জেলার জুড়ীতে থানা পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের সোমবার (২৯ মে ) বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ( ২৮ মে) সন্ধ্যায় এসআই মোঃ ফরহাদ মিয়া সঙ্গীয় ফোর্স সহ জায়ফরনগর ইউনিয়নের কামিনীগঞ্জ লামাবাজারে অভিযান চালিয়ে তিনজনকে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করে। আটকৃতারা হলেন- উপজেলার মনতৈল গ্রামের আঃ ছালামের ছেলে মোঃ আকরাম হোসেন(৩২), রত্না চা-বাগানের মৃত মনোরঞ্জন সূর্য বংশি'র ছেলে গৌতম সূর্য বংশি দিবা(২৮), ঢাকার খিলগাঁও থানার তালতলা এলাকার মোঃ শফিক মিয়ার ছেলে মোঃ শিহাব মিয়া (২২)। এ সময় আটককৃতদের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা, ১৭ পিছ ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও ইয়াবা বিক্রির নগদ ৩,১৫০টাকা এবং একটি গাঁজা খাওয়ার কল্কি উদ্ধার করা হয়।

এ বিষয়ে এসআই মোঃ ফরহাদ মিয়া জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জাহাজতে পালন করা হয়েছে।

জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররাফ হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: