ভালুকায় কাভার্ডভ্যান চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: ২৯ মে ২০২৩, ০৪:০৩ পিএম

ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যান চাপায় আল আমিন (১৭) নামে চলতি এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরও দুইজন আহত হয়। আহতদের ভালুকায় ও ময়মনসিংহ সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি সোমবার (২৯মে) বেলা সাড়ে ১১টার দিকে ঘটে।

জানা যায়, ঘটনার দিন বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ছিটালপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এসএসসি পরীক্ষার্থী আল আমিন আরও দুইজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে পাশর্^বর্তী সখীপুর উপজেলার দিকে রওনা করে। পরে তারা উপজেলার মল্লিকবাড়ী টু সখীপুর আড়াইপাড়া আঞ্চলিক সড়কের ডাকাতিয়া বিন্নরীপাড়া এলাকায় পৌছলে সেখানে ভালুকা সদরগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে দূর্ঘটনা ঘটে। এতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে আল আমিন ঘটনাস্থলেই মারা যায়। এ সময় মোটরসাইকেলের পেছনের সিটে বসা আঙ্গারগাড়া গ্রামের ইসমাইলের ছেলে এসএসসি পরীক্ষার্থী সাগর (১৬) ও অজ্ঞাত প্রবাসী যুবক গুরুতর আহত হয়।

স্থানীয় যুবক শামীম পাটোয়ারী জানান, ঘটনাস্থল থেকে আহত দু’জনকে উদ্ধার করে ভালুকা ও ময়মনসিংহ সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটি চৌরাস্তা এলাকায় আটক করেছে জনতা। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: