চুরি যাওয়ার ২৪ ঘন্টার মধ্যে ৪ চোরসহ গরু উদ্ধার

প্রকাশিত: ২৯ মে ২০২৩, ০৮:১১ পিএম

নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টার মধ্যেই চুরি যাওয়া ৪টি গরু উদ্ধার করা হয়েছে। এসময় গরু চোর চক্রের ৪ সদস্যসহ বহনকারী পিকআপ গাড়ীটিও জব্দ করা হয়। রোববার (২৮ মে) রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার কেন্দুয়া উপজেলার সিংহেরগাও ক্লাবঘর মোর হতে এদের আটক করে।

আটককৃতরা হলেন, জেলা শহরের গরুহাট্টার মৃত শামছুলের ছেলে নিজাম মিয়া (৩৫), সদর উপজেলার সালজান গ্রামের জালাল উদ্দীনের ছেলে তাজ্জত আলী (৩৮), মৃত আব্দুল খালেকের ছেলে রুপতন ( ৪০), তারাপ আলীর ছেলে মামুন (২৭)। এসময় গরু বহনকারী পিকআপ গাড়ীটি জব্দ করে।

নেত্রকোনা মডেল থানার বরাত দিয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি & মিডিয়া) মোঃ লুৎফর রহমান জানান, সদর উপজেলার গাবরাগাতি গ্রামের আব্দুল বারেক খানের ছেলে খেটে খাওয়া কৃষক মোঃ শিপন মিয়া (২৮) এর ২টি গরু শনিবার (২৭ মে) রাতে ঘুম থেকে জেগে না পেয়ে অনেক খুঁজাখুঁজি করে অবশেষে নেত্রকোণা মডেল থানায় মামলা করে।

পরে চোরাই গরু উদ্ধারে নামে নেত্রকোনা মডেল থানা পুলিশের একটি বিশেষ টীম। মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লুৎফুল হকের সার্বিক তত্ত্বাবধানে এসআই আবু বকর সিদ্দিকসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের নিয়ে সারাদিন বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে কেন্দুয়া উপজেলার সিংহেরগাও ক্লাবঘর মোর হতে চুরি ৪টি গরু উদ্ধার করে। এর মধ্যে ২টি গরু বাদী শিপন মিয়া নিজের বলে সনাক্ত করে। যার আনুমানিক মূল্য- ১,৩০,০০০/-(এক লক্ষ ত্রিশ হাজার)।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: