হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ২

প্রকাশিত: ২৯ মে ২০২৩, ০৭:৫২ পিএম

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে গরু চুরি করতে এসে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ ২ জন স্থানীয়দের হাতে ধরা পরেছে। এ সময় তাদের আরো ৩ সহযোগি পালিয়েছে বলে স্বীকার করেছে তারা। পরে ধরা পরা দুইজনকে পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা।

আটককৃতরা হলো, বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী পুর্বপাড়া গ্রামের সৈয়দ শেখ ওরফে দিনুর ছেলে সাইফুল শেখ ( ৩০ )  ও ফরিদপুর জেলার সোয়ারীবা পুর গ্রামের হামিদ শেখের ছেলে খোকন শেখ (৩৫)। আটককৃত সাইফুল শেখ একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী।

রবিবার (২৮ মে) রাতে নবাবপুর ইউনিয়নের হোগলাডাঙ্গী গ্রামের কুদ্দুস শেখের বাড়ীতে গরু চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতে তারা আটক হয়।

স্থানীয়রা জানান, রবিবার রাতে হোগলাডাঙ্গী গ্রামের কুদ্দুস শেখের বাড়ীতে হঠাৎ করে চোর গরু খুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখনই কুদ্দুস শেখ একজনকে জাপটে ধরে চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে এসে আরো একজনকে ধরে ফেলে।

এ সময় মোটরসাইকেল যোগে আরও ৩ জন চোর পালিয়ে যায়। ২ জনকে স্থানীয়রা পিটুনি দিয়ে থানা পুলিশে সোপর্দ করেন।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোঃ আসাদুজ্জামান বলেন, স্থানীয় এলাকাবাসী ২ জন আন্তঃজেলা গরু চোর চক্রের সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এদের মধ্যে সাইফুল শেখ ওরফে রিপন একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী। তাদের ২ জনকে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাসেবা প্রদান করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: