সরিষাবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী পালিত

প্রকাশিত: ৩০ মে ২০২৩, ০৩:১৭ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম)এর ৪২তম শাহাদৎ বার্ষিকী পালন করেছে সরিষাবাড়ী উপজেলা বিএনপি। এ উপলক্ষে মঙ্গলবার (৩০ মে) সকালে দলের নেতাকর্মীরা বুকে কালো ব্যাজ ধারণ, জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ আজিম উদ্দিন আহমেদএর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক ও সাবেক পৌর মেয়র ফয়েজুল কবীর তালুকদার শাহীন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য অধ্যাপক আঃ আওয়াল, জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, জেলা বিএনপির সদস্য গোলাম রব্বানী লেকু, উপজেলা যুবদলের সদস্য সচিব সাবেক জিএস রবিউল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ছাইদুল হাসান শিপন, উপজেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল ইসলাম বিদ্যুৎ, সদস্য সচিব মাসুদ রানা চপল প্রমূখ। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা বিএনপি ও এর অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: