কেরানীগঞ্জে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও মতবিনিময় সভা

প্রকাশিত: ৩০ মে ২০২৩, ০৭:০৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ও আগামী নির্বাচন নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেল পাঁচটায় উপজেলার বাস্তা ইউনিয়নের রাজাবাড়ি এলাকায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ। এ সময় বক্তারা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে কাজ করতে এবং ঢাকা-২ আসন থেকে শাহীন আহমেদকে নৌকা মার্কার মনোনয়ন দিতে জোর দাবি জানানো হয়।

এর আগে শাহিন আহমেদ উপজেলার বাস্তা এলাকায় রাজাবাড়ী শাহী মসজিদ থেকে পশ্চিমমুখী নামাবাড়ি পর্যন্ত ৪০০ মিটার রাস্তার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন।

মতবিনিময় সভায় শাহীন আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিতে আহ্বান জানান তিনি।এ সময় উপস্থিত সকলের কাছে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এর জন্য দোয়া চান।

বাস্তা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিলানী মিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শেখ বাবুল হোসেন, বাস্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ আশকর আলী, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এইচ এম অহিদুল হক,কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম,দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য হাজী মোঃ সিরাজুল ইসলাম,আহসান উল্লাহ,শরীফ দেওয়ান, সিকান্দার হোসেন, বাস্তা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ জামাল, কেরানীগঞ্জ মডেল থানা যুব মহিলা লীগের সভাপতি সামিনা হক সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: