এবার সার্বিক কর্ম মুল্যায়নে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হলো আদিতমারী

প্রকাশিত: ৩০ মে ২০২৩, ১০:৪৩ পিএম

সততা, শতভাগ নিষ্ঠা ও পেশাদারিত্বে লালমনিরহাট জেলার আদিতমারী থানা এলাকায় মাদক, জঙ্গী, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইমসহ প্রভৃতি অপরাধ নির্মুলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আদিতমারী থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় সার্বিক কর্ম মুল্যায়নে লালমনিরহাট জেলায় ২০২৩ইং এর এপ্রিল মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে আদিতমারী থানাকে ঘোষনা করা হয়।

এরই স্বীকৃতি হিসেবে মঙ্গলবার (৩০ মে) দুপুরে জেলা পুলিশ হলরুমে পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মুল্যায়নে ২০২৩ সালের এপ্রিল মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে আদিতমারী থানাকে নির্বাচিত করা হয়। পাশাপাশি একই থানার মিজানুর রহমানকে সার্বিক কর্মমুল্যায়নে শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত করা হয়।

পুলিশি সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিচ্ছে আদিতমারী থানা পুলিশ। ডিআইজি রংপুর রেঞ্জ ও জেলা পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনা যথাযথভাবে অনুসরন করে আগামীতে আরো উন্নত পুলিশি সেবা প্রদানের মাধ্যমে জনগনের আস্থা অর্জনে বাংলাদেশ পুলিশ বদ্ধ পরিকর।

এসময় শ্রেষ্ঠ থানার আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক ও শ্রেষ্ঠ এসআই মিজানুর রহমানকে সন্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস, (এ-সার্কেল এর অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) আলমগীর রহমান উপস্থিত ছিলেন।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক বলেন, কর্মরত পুলিশ পরিদর্শক (তদন্ত) ও সকল সহকর্মীদের প্রতি, তিনি কৃতজ্ঞ। যাদের ঐকান্তিক প্রচেস্টা, কর্মতৎপরতা, অনুপ্রেরণা, শক্তি, সাহস ও ভালোবাসার মাধ্যমে আজকের এই অর্জন। যা ভবিষ্যতে আমাদের দায়িত্ব পালনে আরো বেশি উদ্দীপক হিসেবে কাজ করবে। আমরা যেন শতভাগ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে আমাদের দায়িত্ব পালন করতে পারি এবং আদিতমারী থানায় মাদক, জঙ্গী, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম সহ প্রভৃতি অপরাধ নিয়ন্ত্রণ করে আদিতমারীবাসিকে একটি মডেল থানা উপহার দিতে পারি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: