ডিভোর্সের অফিশিয়াল কাজ শুরু হয়ে গেছে: সানাই

প্রকাশিত: ০১ জুন ২০২৩, ১০:০১ এএম

এক সময় শোবিজ অঙ্গনে বেশ সাড়া ফেলেছিলো অভিনেত্রী সানাই মাহবুব। এরপর বিয়ে করে মন দেন সংসারে। বিদায় জানান মিডিয়াকে। সম্প্রতি তিনি আবারও আলোচনায় এসেছেন। এর কারণ দাম্পত্য কলহ। ফেসবুক পোস্টে জানালেন স্বামীর সাথে বনিবনা হচ্ছে না ভেঙ্গে যাচ্ছে সংসার।

সেই ধারাবাহিকতায় বুধবার (৩১ মে) রাত ৮টা ৫৮ মিনিটের দিকে নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে সানাই আবারও ডিভোর্সের কথা জানান। তিনি লেখেন, আসসালামু আলাইকুম, ডিভোর্সের অফিশিয়াল কাজ শুরু হয়ে গেছে। আমার জন্য দোয়া করবেন। বিপদে যেন আমি মানসিকভাবে ভেঙে না পড়ি। কিছু সম্পর্ক শেষ হওয়াই ভালো। আলহামদুলিল্লাহ ফর এভরিথিং।

এর আগে বিচ্ছেদের বিষয়ে সানাইয়ের স্বামী আবু সালেহ মুসা বলেন, আমরা একসঙ্গে আছি, কথাবার্তা বলতেছি। চেষ্টা করছি সম্পর্কের উন্নতি করার জন্য। সংসারে শান্তি ও অর্থনৈতিক দিক বিবেচনা করে সানাই আবার কাজে ফিরতে চায়। আমি তার কিছু চাহিদা যেহেতু মেটাতে পারছি না, সে চাকরি করলে সেটা পূরণ করতে পারবে। আমার সঙ্গে তার এ বিষয়ে যেটা কথা হলো, সে হিজাব পড়ে নিউজ পেজেন্ট করবে বা ইসলামিক অনুষ্ঠান করবে। সে কাজে ফিরবে কিন্তু পর্দার সঙ্গে।

প্রসঙ্গত, ২০২২ সালের ২৭ মে পারিবারিক আয়োজনে কাউকে না জানিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে চেয়েছিল সানাইয়ের পরিবার। পরে ঠিকই জানাজানি হয়ে যায়। সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। তার স্বামী মুসার বাড়িও একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি এলাকায়। যদিও এর আগে ২০১৯ সালে সানাইয়ের একটি বিয়ের খবর শোনা যায়। সাবেক এক মন্ত্রীর সঙ্গে তার বাগদান হয়েছিল। সানাই নিজেও খবরটির সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে ওই বিয়ে সম্পর্কে পরবর্তীতে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছেন। এরপর ২০১৬ সালে ‘ভালোবাসা ২৪×৭’ নামে একটি সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন তিনি। পরবর্তীতে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেও তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রে ছিলেন সানাই। শরীরে সার্জারি করিয়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন এই মডেল। তবে সেসব বিতর্ক ভুলে এখন নতুনভাবে জীবন পার করতে চান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: