এবার রাজধানীতে সক্রিয় 'থাপ্পড় পার্টি'

প্রকাশিত: ০১ জুন ২০২৩, ১২:৩০ পিএম

মলম পার্টি, অজ্ঞান পার্টিসহ নানা পার্টির নাম জানা থাকলেও এবার রাজধানীতে সক্রিয় থাপ্পড় পার্টি। ঢাকা জেলার আশুলিয়া এলাকায় থাপ্পড়ের মাধ্যমে ছিনতাই করে চক্রটি। ছিনতাই করতে গিয়ে বাধা পেলে খুন করেন এই পার্টির সদস্যরা। এরা সবাই মাদকাসক্ত। সম্প্রতি চক্রটির দুজনকে গ্রেফতার করেছে ঢাকা জেলা পুলিশ।

ঢাকা জেলার পুলিশ সুপার মো.আসাদুজ্জামান এক প্রেস ব্রিফিংয়ে জানিয়েছেন, পথচারীদের একা পেলে সুযোগ বুঝে চক্রের একজন গিয়ে তার কাছে টাকা পায় দাবি করেন। সঙ্গে সঙ্গে সজোরে মাথায় থাপ্পড় দেন চক্রের ওই সদস্য। ভুক্তভোগী পথচারী কিছু বুঝে ওঠার আগেই আশপাশে থাকা চক্রের অন্যরাও চড়-থাপ্পড় দিতে শুরু করেন। এরই ফাঁকে তারা ছিনিয়ে নেন মানিব্যাগ, মোবাইল ফোনসহ কাছে থাকা অন্যান্য জিনিস।

অপরদিকে চালককে কৌশলে চা কিংবা জুসের সঙ্গে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করার পর ব্যাটারিচালিত অটোরিকশা ছিনিয়ে নিতে গিয়ে পরপর চারটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে ঢাকা জেলার কেরানীগঞ্জে। চারটি হত্যাকাণ্ডের সঙ্গেই চক্রটি জড়িত বলে জানায় পুলিশ। মাদকের টাকা জোগাড় করতে গিয়ে অটো ছিনতাই করতেন তারা। এই চক্রের হাতে গত ২৫ মে রাতে খুন হয়েছেন আশুলিয়ার পলাশ চন্দ্র মিস্ত্রি। চক্রের সদস্যদের বিরুদ্ধে একাধিক মামলার তথ্যও রয়েছে পুলিশের কাছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: