কেরানীগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুরে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৪:১৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ভূমিদস্যুতা ও মাদক ব্যবসায় বাধা দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর ও মারধরের অভিযোগ তুলে স্থানীয় সন্ত্রাসী সেলিম গং এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে তেঘরিয়া বেয়ারাবাজার এলাকার স্থানীয় মেম্বার জাহাঙ্গীর হোসেন বাদশা।

বৃহস্পতিবার (১ জুন) সকাল ১১টায় ভূক্তভূগী জাহাঙ্গীর আলম নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দাবি করেন, গত রবিবার রাতে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে বসা থাকার সময় সন্ত্রাসী সেলিম তার বাহিনী নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলার ঘটনায় চারজন আহত হলেও বর্তমানে তার ভাগিনা সাজ্জাদ ও শাহাদাত মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি আছে। ঘটনার এক দিন পর মঙ্গলবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি বলে তিনি ক্ষোভ প্রকাশ করেন।

হামলা ও ভাংচুরের ঘটনায় জাহাঙ্গীর বাদী হয়ে সেলিম ব্যাপারী, ডালিম ব্যাপারী, নাজিম ব্যাপারী, মৃদুল, এছাহাক নবি, জাহের, রাজা ও সোহেল কে আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

এ ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত সেলিমকে মুঠোফোনে যোগাযোগ করা হলেও সে তা রিসিভ করেনি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ মোহাম্মদ শাহজামান জানান, হামলার ঘটনায় মামলা হওয়ার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে তেঘরিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আমিনুর রহমান সওদাগর, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুব মহিলালীগের সহ-সভাপতি রুনা বেগম, স্থানীয় মুরুব্বী বাবুল সওদাগর, আসাদ মিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: