দিদির নাম উহ্য রেখে এক হাত নিলেন পরীমণি, দিয়েছেন কঠোর হুঁশিয়ারি

প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৮:৩৮ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও নায়িকা পরীমণির স্বামী শরিফুল রাজের একটি ফেসবুক পোস্টেকে কেন্দ্র করে উতপ্ত হয়ে উঠেছে মিডিয়া পাড়া। সম্প্রতি রাজের ফেসবুক ওয়াল থেকে অভিনেত্রী সুনেরাহসহ কয়েকজনের ভিডিও এবং ছবি পোস্ট করা হয়। এর কিছুক্ষণ পরে আবার সেগুলো ডিলিট করেও দেওয়া হয়।

বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা চলছে। এবার এতে যোগ হলো সিনিয়র এক নায়িকার। পরীমণি তাকে ‘দিদি’ সম্বোধন করে বৃহস্পতিবার (১ জিন) একটি স্ট্যাটাস দিয়েছেন। দিদির নাম উহ্য রেখে এক হাত নিয়েছেন এই নায়িকা, দিয়েছেন কঠোর হুঁশিয়ারি।

পরীমণি ফেসবুক পোস্টে লিখেছেন: ‘এবার কিন্তু আর ছেড়ে কথা বলব না। দিদি মিড লাইফ ক্রাইসিস ঠিকঠাক ডিল না-করাটাও কিন্তু বিশাল মানসিক সমস্যা। একবার ৬ তলা বাড়ির মালিক বানায়ে দিছিলেন আমাকে। বাড়ি এখনো খুঁজে পাওয়া যায়নি। এখন আবার আমার ঘরের মধ্যে ঢুকে পরতে যাবেন না দিদি।’

হুমকিটা স্পষ্ট। তবে পরীমণি কাকে দিলেন এই হুমকি চলচ্চিত্রসংশ্লিষ্টদের না-চেনার কথা নয়। এবার দেখা যাক ‘দিদি’ এই হুমকি কীভাবে নেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: