বকশীগঞ্জে পুকুর থেকে অজ্ঞাত নবজাতকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪ জুন ২০২৩, ১১:১৮ পিএম

জামালপুরের বকশীগঞ্জে এক অজ্ঞাত নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকালে উপজেলার মেরুরচর ইউনিয়নের সর্দার পাড়া এলাকায় ব্রীজের পাশে পুকুর থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়,রোববার বিকালে মেরুরচর ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের ব্রীজের পাশে তোফাজ্জল মাষ্টারের পুকুরে ভাসমান অবস্থায় নবজাতক শিশুর (ছেলে) মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করে।

মেরুরচর ইউপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহিদুল ইসলাম মঞ্জু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রাতের আধারে কে বা কাহারা শিশুটিকে পুকুরে ফেলে গেছে। পুলিশ লাশ উদ্ধার করেছে। বিষয়টি অত্যান্ত দুঃখজনক।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, ধারনা করা হচ্ছে রাতের আধাঁরে ওই হতভাগ্য নবজাতক শিশুটিকে কেউ পুকুরে ফেলে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: