নীলফামারীতে বেতনের টাকা না দেয়ায় স্ত্রীকে বেদম মারপিট

প্রকাশিত: ০৬ জুন ২০২৩, ০৯:০৭ পিএম

বেতনের টাকা দিতে অস্বীকার করায় স্ত্রীকে বেদম মারপিট করেছে স্বামী বিধান চদ্র। এতে গুরুত্বর আহত হয়ে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে স্ত্রী পিংকী রায়। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (৬ জুন) সকালে নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের সরকার পাড়ায়।

খোকশাবাড়ী ইউনিয়নের হুমারি গ্রামের পরেশ চন্দ্রের মেয়ে পিংকির সাথে তিন বছর আগে বিধানের বিয়ে হয়। তাদের ঘরে ২ বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। পরেশ চদ্র জানায়, তার মেয়ে গত ৮ মাস ধরে উত্তরা ইপিজেডের একটি বেসরকারি কোম্পানীতে চাকুরি করে আসছেন। তার জামাই বিধানও উত্তরা ইপিজেডের অন্য একটি কোম্পানীতে চাকুরি করেন। মেয়ে বেতন পাওয়ার সাথে সাথে জামাই বিধান তার বেতনের টাকার জন্য চাপ সৃষ্টি করেন। টাকা না দিলে অকথ্য ভাষায় গালিগালাজসহ নির্যাতন করা হয়।

মঙ্গলবার (৬ মে) সকালে আবারও টাকার জন্য চাপ সৃষ্টি করলে টাকা দিতে অস্বীকার করায় আমার মেয়েকে লাঠি দিয়ে এলোপাথারি মারধর করে গুরুত্বর আহত করেন বিধান। এক পর্যায়ে সংজ্ঞা হারিয়ে ফললে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান।

পিংকির মা কৌশলা রায় জানায়, বিয়ের পর থেকে তার মেয়েকে তার স্বামী ও শশুর শাশুড়ী নির্যাতন করে আসছে।

পিংকি জানায়, তার স্বামী প্রতি মাসেই বেতন পাওয়ার পর চাপ সৃষ্টি করে বেতনের সব টাকা নিয়ে নেয়। টাকা না দিলে নির্যাতন করেন। এ ঘটনা আমার বাবা-মাকে জানালে সে আমাকে আরো বেশি বেশি নির্যাতন করতো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: