গরমে অতিষ্ঠ হয়ে পদ্মায় গোসল করতে নেমে ফিরলো না রাদ

প্রকাশিত: ০৬ জুন ২০২৩, ১১:৩৩ পিএম

গরমে অতিষ্ঠ হয়ে নাটোরে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রাদ ইসলাম (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ জুন) দুপুরে লালপুর উপজেলার রামকৃষ্ণপুর এলাকায় এই ঘটনা ঘটে। রাদ রামকৃষ্ণপুর গ্রামের মোমিনুল ইসলামের ছেলে। সে মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুর ১২ টার দিকে প্রচন্ড গরম অতিষ্ঠ হয়ে রাদ রামকৃষ্ণপুর এলাকায় স্থানীয় একটি ইট ভাটার পাশে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। অনেকক্ষণ বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

পরে খোঁজাখুঁজির একপর্যায়ে নদীর পাশে রাতের জামা প্যান্ট দেখে নদীতে খোঁজ করতে থাকে স্বজনরা। পরে পানির ভেতর থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে রাদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান, বিষয়টি তিনি শুনেছেন তবে এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: