অদ্ভুত জীবের দেখা মিলল মালয়েশিয়ায় 

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৭, ০৪:১৪ পিএম

এই ছবিতে যে জীবটা দেখা যাচ্ছে আসলে সেটি কোন প্রজাতির প্রাণী তা জানা নেই। এমনই অদ্ভুত এক প্রাণীর খোঁজ মিলেছে মালয়েশিয়ায়। প্রাণীটির শারীরিক গঠন অনেকটা বিড়ালের মতোই।

মার্জারের ন্যায় চারটি পা। একটি লেজ রয়েছে। চামড়ার রং ও মুখ দেখলে অনেকের কাছে মানব শিশুই মনে হতে পারে। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে প্রাণীটির ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে।

এই ‘মার্জার মানব’কে নাকি দেখা গেছে পশ্চিম মালয়েশিয়ার পানাং এলাকায়। বিড়ালের মতো নয়, যার শরীরে ও মাথায় মানুষের মতোই কালো রঙের চুল রয়েছে। আবার মানবরূপী মুখের দু’দিক থেকে দু’টি ধারাল দাঁত বেরিয়েছে। কিন্তু এমন জীবের সন্ধান পাওয়া গেছে তা মানতে নারাজ মালয়েশিয়ীয় পুলিশ। পুলিশের দাবি, এ ছবি সত্যি নয়। ইন্টারনেট থেকে ডাউনলোড করে ছবিটি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

এমন ছবি না ছড়ানোর আবেদন জানিয়েছে পুলিশ। তবে এমন অভূতপূর্ণ জীব নিয়ে সোশ্যাল সাইটগুলিতে চর্চা অব্যাহত রয়েছে।

আবার অনেকে বলছেন, অনলাইনে ঠিক এমনই চেহারার ‘সিলিকন বেবি ওয়্যারউলফ’ পুতুল বিক্রি হয়। হতে পারে সেই ছবিই হয়তো ভাইরাল হয়ে গেছে। তবে পানাং এলাকায় এক অদ্ভুত প্রাণীর সন্ধান মিলেছিল, তা স্থানীয়দের অনেকেই স্বীকার করেছেন। (সূত্র: সংবাদ প্রতিদিন)

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: