মোঃ সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

স্টামফোর্ড ইউনিভার্সিটির কনভোকেশন মঙ্গলবার

১৩ জানুয়ারি, ২০১৮ ১৬:২৪:৫৪

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর তৃতীয় সমাবর্তন আগামী ১৬ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে ধানমণ্ডির একটি রেস্টুরেন্টে ‘স্টামফোর্ড কনভোকেশন ২০১৮’ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের আয়োজিত এক সংবাদ সম্মেলনে বোর্ড অব ট্রাস্টি এর চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ এ তথ্য জানান।

তিনি বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের ১৪টি বিভাগের অধীনে ২৬টি প্রোগ্রাম রয়েছে। সকল প্রোগ্রাম থেকে ১৭৭২ জন শিক্ষার্থীকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী প্রদান করা হবে। এছাড়া এই সমাবর্তনে ৫টি ফ্যাকাল্টি থেকে ৫ জনকে চ্যান্সেলর স্বর্ণপদক ও ২০ জনকে ভাইস-চ্যান্সেলর পদক দেওয়া হবে।

‘স্টামফোর্ড কনভোকেশন ২০১৮’ অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। সমাবর্তনে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড.এ কে আজাদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এসোসিয়েশনের এক্সিকিউটিভ সদস্য এ.কে.এম এনামুল হক শামীম।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী নকীসহ বোর্ড অব ট্রাস্টি এর মেম্বারগণ।


বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: