শীঘ্রই আসছে “সুখ নিতে শিখলি” 

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ০৪:১৯ পিএম

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।

“সুখ নিতে শিখলি বন্ধু, দু:খ নিতে শিখলি না, তোর মতো এমন পাষাণ ভবেতে আর মিলে না। মিষ্টি মিষ্টি কথা কইয়া মনটা নিলি কাড়িয়া, তোর কথা যাদুতে পরিয়া দেহ দিলাম বিলিয়া। 

এমনই কথার ছন্দে ‘সুখ নিতে শিখলি” শিরোনামে গানটির কথা লিখেছেন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামের কৃতি সন্তান ও অনলাইন পোর্টাল বিডি২৪লাইভ.কম এর কুমিল্লার বুড়িচং উপজেলা প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়।

তার লেখা গানটি সম্প্রতি ঢাকা রাজধানীর ইয়াসিন হোসাইন নিরু নিজস্ব রেকর্ডিং স্টুডিওতে গানের কণ্ঠ ধারন সম্পন্ন হয়। কন্ঠ দিয়েছেন সোনা পাখি খ্যাত ও অসংখ্য গানের শ্রোতাপ্রিয় মিডিয়া মুখ শিল্পী বিশ্বাস, তার সাথে সুর ও ব্রেক ভোকাল কন্ঠে দিয়েছেন এ সময়ের তরুন উদিয়মান গায়ক ইয়াসিন হোসাইন নিরু। এ গানটি বাংলাদেশ লেজার ভিশন ব্যানারে দেশের বিভিন্ন দর্শনীয় স্থান থেকে দৃশ্যপট ধারণ করা হচ্ছে বলে ডিরেক্টর খান মাহি ও ক্যামেরায় হাসান জুয়েল জানান । 

এতে অভিনয় করেছেন কন্ঠ শিল্পী বিশ্বাস ও ইয়াসিন হোসাইন নিরু। এ গানটি চলতি বছরে লেজার ভিশন ব্যানার থেকে রিলিজ করা হবে বলে জানা গেছে। 

গানটি প্রসঙ্গে শিল্পী বিশ্বাস বলেন আমি দীর্ঘদিন যাবৎ গানের জগতে সময় দিচ্ছি এবং আমার প্রিয় স্রোতাদের ভালোবাসায় আজ এতো দূরে এসেছি। শ্রোতাদের ভালোবাসা আছে বলেই নতুন নতুন গান উপহার দিতে পারি এবং টিভি লাইভ কনর্সাট সহ দেশ -বিদেশ শ্রোতাদের ভালোবাসার টানে ছুটে চলে যাই গান শুনানোর জন্য। আমার অন্যান্য গানের মতোই ইতিমধ্যে আক্কাস আল মাহমুদ হৃদয় ভাইয়ের “সুখ নিতে শিখলি “শিরোনামে এ গানটি ইয়াছিন হোসেন নিরু ভাইয়ের বিশেষ সহযোগীতায় তার সুর সংগীতে কন্ঠ দিয়েছি এবং আমি সহ অভিনয় করে গত ১২মার্চ ২০১৮ইং তারিখে থেকে সুটিং কাজ চলছে । আমি খুব আশা করছি এ গানটি ব্যাপক সাড়া পাবে সকল শ্রোতাদের মাঝে । 

গানে সম্পর্কে গীতিকবি ও আক্কাস আল মাহমুদ হৃদয় বলেন, সাংবাদিকতা ও লেখাপড়ার পাশা-পাশি বিভিন্ন সময়ে ব্যস্ত থাকলেও গান, কবিতা লেখার নেশাটা আমার কাটে না। যতই লিখি ততই আমার ভালো লাগে এবং বাংলার সংস্কৃতির মাঝে সময় দিতে চাই সারাজীবন।

“সুখ নিতে শিখলি “ শিরোনামে গানটির মাধ্যমে আমার একটি স্বপ্ন পূর্ণ হতে চলেছে এই শিল্পীদের গান লিখতে গিয়ে বারবার আমাকে মনে রাখতে হয়েছে, তাদের ধারা ও শ্রোতাদের কথা। আশা নয় বিশ্বাস করি শ্রোতাদের আস্থাকে আরো বেশী গতিশীল করবে “সুখ নিতে শিখলি “শিরোনাম গানটি। এ গানটি ব্যয় বহুল একটি মিউজিক ভিডিও সহ চলতি বছরে প্রকাশিত হবে বলে প্রাথমিকভাবে জানা যায়।


বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: