রফিকুল ইসলাম

বান্দরবন প্রতিনিধি

লামায় হলি চাইল্ড স্কুলের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

২৮ মার্চ, ২০১৮ ০৩:২৩:০০

বান্দরবানের লামা উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হলি চাইল্ড পাবলিক স্কুলের বার্ষিক পিকনিক, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৭ মার্চ) দিনব্যাপী লামা পৌরসভা চত্বরে এই মনোজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় বিদ্যালয় ক্যাম্পাস হতে এক বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে অনুষ্ঠান স্থল লামা পৌরসভা চত্বরে গিয়ে শেষ হয়। বেলা ১১টা হতে আলোচনা সভা শুরু হয়। তারপর পুরস্কার বিতরণ, মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিকাল পর্যন্ত উপস্থিত অতিথি ও শিক্ষার্থীরা আনন্দ করেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তানফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল।

এসময় আরো উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল, ফাতেমা পারুল, লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভূইয়া, প্রাথমিক শিক্ষা অফিসার যতীন্দ্র মোহন মন্ডল, পৌরসভার প্যানেল মেয়র মো. হোসেন বাদশা, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.এম ইমতিয়াজ, আব্দুস শুক্কুর, মো. জসিম উদ্দিন, পৌরসভার কাউন্সিলরগণ, সাংবাদিক, অভিভাবক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণ।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তানফিজুর রহমান বলেন, সকলের সহায়তা ও ভাল পাঠদানের মধ্য দিয়ে আজ হলি চাইল্ড পাবলিক স্কুলটি সফলভাবে প্রতিষ্ঠিত হয়েছে। আমাদের লক্ষ্য ব্যবসা নয়, ভাল শিখন পরিবেশের মধ্য দিয়ে দেশকে একটি সুশিক্ষিত জাতি উপহার দেয়া। বিদ্যালয়ে আজ ২১ জন শিক্ষক/কর্মচারী ও ৬ শতাধিক শিক্ষার্থী রয়েছে।

প্রধান অতিথি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেন, বেসরকারী প্রতিষ্ঠান ও নানান সমস্যা থাকা সত্তেও হলি চাইল্ড পাবলিক স্কুল লামা উপজেলা ব্যাপী যে সুনাম অর্জন করেছে তাতে আমরা মুগ্ধ। বিদ্যালয়টি আগামীতে উপজেলা গন্ডি পেরিয়ে জেলা ও বিভাগীয় শহরের শিক্ষার আলো ছড়াবে। তিনি বিদ্যালয়ের উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদান ও শিক্ষার্থীদের মিষ্টি খাওয়ার জন্য ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: