প্রশ্নফাঁসের অপসংস্কৃতি থেকে শিক্ষার্থীদের বিরত থাকার আহ্বান

প্রকাশিত: ০৬ এপ্রিল ২০১৮, ০২:৫২ পিএম

তথ্য প্রযুক্তির অপব্যবহার ও প্রশ্নফাঁসের অপসংস্কৃতি থেকে বিরত থেকে দেশের সুনাগরিক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার (৬ মার্চ) সকালে সাভারে ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। 

মন্ত্রী এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, শিক্ষার্থীরা বছরের প্রথম দিন বই গ্রহণ ও তথ্য প্রযুক্তি ব্যবহারসহ যে সুবিধা পাচ্ছে বর্তমান প্রধানমন্ত্রী ক্ষমতায় আসলে এসব চালু থাকবে। দুর্নীতিবাজ অপশক্তি ক্ষমতায় আসলে এসব সুবিধা বন্ধ হয়ে যাবে। 

ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্ব এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন নাহার, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ও ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ বেপারীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। পরে মন্ত্রী ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ করেন। 

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: