ফের বিমানে নগ্ন যাত্রীকে ঘিরে হুলুস্থুল! 

প্রকাশিত: ১৭ মে ২০১৮, ১২:২০ পিএম

এই তো কয়েক মাস আগে বাংলাদেশি এক যুবক বিমানের মধ্যে নগ্ন হয়ে হুলুস্থুল কাণ্ড ঘটান। ঢাকাগামী একটি বিমানের মধ্যে আচমকাই নিজের পোশাক খুলে ফেলেছিলেন ওই যাত্রী। এবার ঠিক সেই একই রকম ঘটনার পুনারবৃত্তি ঘটেছে আলাস্কায়।

আলাস্কার প্রাক্তন স্টেট জেনারেল সেক্রেটারি জনি উইলস মঙ্গলবার (১৫ মে) একটি টুইট করেন। টুইটে তিনি জানান, তিনি যে বিমানে উঠেছিলেন সেই বিমানে এক ব্যক্তি আচমকাই অভদ্র আচরণ শুরু করে দেন। যার জেরে আতঙ্কিত হয়ে পড়েন বিমানের যাত্রীরা।

ফক্স নিউজে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, বিমান অবতরণের ২০ মিনিট আগে ওই ব্যক্তি নিজের জামাকাপড় খুলে ফেলেন। তারপরেই বিমানের মধ্যে চিৎকার করে দৌড়তে শুরু করেন তিনি। ওই ব্যক্তির এমন আচরণ দেখে আতঙ্কিত হয়ে পড়েন তার সহযাত্রীরা।

অবশেষে বিমানেরই দুই জন যাত্রী ওই ব্যক্তিকে ধরে একটি শৌচাগারে আটকে রাখেন।

এরপর বিমানটি অবতরণ করার পরেই ওই ব্যক্তিকে আটক করা হয়। নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এখনো পর্যন্ত ওই ব্যক্তির নাম কিংবা পরিচয় কিছুই জানা যায়নি। আর তিনি কেনই বা এমন আচরণ করলেন তাও বুঝে উঠতে পারছেন না কেউ।

মাঝে মধ্যেই এমন সব বিচিত্র ঘটনা ঘটতে দেখা যায়। এমনটি করার পিছনে কোনো ‘বিশেষ মানসিক বিকার’ রয়েছে কিনা, তাও এখনো স্পষ্ট নয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: