সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার

২০ মে, ২০১৮ ১৫:৪২:০০

ছবি: প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে চাঞ্চল্যকর গৃহবধূ সীমা হত্যা মামলার ২নং ফেরারি আসামী সবুজ খন্দকার (৪৯) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শনিবার (১৯ মে) রাজাপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট সদর থানা পুলিশের সহায়তায় বাগেরহাট বাসস্টান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সবুজ খন্দকার উপজেলার বাগড়ী বাশতলা গ্রামের কাসেম খন্দকারের ছেলে।

রাজাপুর থানা পুলিশ সূত্র জানায়, মামলার এক বছর পরে ২নং আসামী সবুজ খন্দকারকে গ্রেফতার করা হলো। এর পূর্বে এই মামলার প্রধান আসামী সীমার স্বামী মিজান খন্দকার গ্রেফতার হয়েছে। উক্ত মামলার এজাহারভুক্ত ৪ জন আসামীর মধ্যে এ নিয়ে ২ জন আসামী গ্রেফতার হলো। পুলিশ আরো জানায়, এজাহার ভুক্ত অন্য ২ আসামী পালাতক রয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০মার্চ সীমা স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়। ৫ই এপ্রিল ২০১৭ রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা এলাকার জাঙ্গালিয়া নদী থেকে তার মৃতদেহের খন্ডিত অংশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। সীমা নিখোঁজ হওয়ার পরে তার বড় ভাই মাজেদুল ইসলাম বাদী হয়ে ২ এপ্রিল ২০১৭ তারিখ মিজান খন্দকার সহ ৪ জনকে আসামি করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: