সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

তারকা ক্রিকেটারের বাবাকে গুলি করে হত্যা

২৫ মে, ২০১৮ ১৮:০৮:৪২

দল উড়াল দেবে ওয়েস্ট ইন্ডিজে। তিনি নিজেও ছিলেন দলে। নিচ্ছিলেন সফরের শেষমুহুর্তের প্রস্তুতি। তবে হুট করেই এমন সংবাদ শুনতে হবে, সেটি সম্ভবত ঘুণাক্ষরেও ভাবেননি শ্রীলঙ্কান ক্রিকেটার ধনঞ্জয়া ডি সিলভা। ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রাক্বালে খুন হয়েছেন তাঁর বাবা রঞ্জন ডি সিলভা। ধনঞ্জয়ার বাবা প্রাণ হারান অজানা ব্যক্তির গুলিতে।

রঞ্জন একজন রাজনীতিক। কলম্বোর উপকণ্ঠ রত্নমালা রামের একটি এলাকায় বৃহস্পতিবার রাতে গুলি করে হত্যা করা হয় তাঁকে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে পুলিশ প্রয়োজনীয় তদন্ত চালিয়ে যাচ্ছে।

এক বিবৃতিতে ধনঞ্জয়া বলেন, ‘আমার বাবার মৃত্যুর খবর আমার পরিবারকে জানাতে আমি খুবই আতঙ্কিত। গতকাল রাতে এমনটা হয়েছে আমার জীবনে। ওয়েস্ট ইন্ডিজের মতো গুরুত্বপূর্ণ টেস্টে থাকতে পারছি না। আমার মা ও আমার পরিবারকে আপনাদের প্রার্থনায় রাখবেন।’

উল্লেখ্য, গত জানুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে টেস্টে ১৭৩ রানের দারুণ এক ইনিংস খেলেছিলেন ধনঞ্জয়া ডি সিলভা। চন্ডিকা হাথুরুসিংহের বর্তমান শ্রীলঙ্কান দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য এই ওপেনার।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: