অ্যাপে মিলবে চাকরির খবর

প্রকাশিত: ০৯ জুন ২০১৮, ০১:৪৯ পিএম

প্রযুক্তির এই যুগে সব কিছুই এখন অনলাইন নির্ভর হয়ে যাচ্ছে। নিত্যপ্রয়োজনীয় সব কিছুই মিলে অনলাইনে। আগে কাগজের পত্রিকার অপেক্ষায় থাকতে হতো চাকরির খোঁজখবর নেয়ার জন্য। এখন যুগ পাল্টে গেছে, মানুষ অনলাইনে সহজেই পাচ্ছে চাকরির সকল তথ্য। চাকরির জন্য সিভিও পাঠাতে পারছে অনলাইনে।

ওয়েবসাইটের পাশাপাশি এখন অ্যাপেও মিলে চাকরির খবর। জনপ্রিয় চাকরি খোঁজার প্রতিষ্ঠান জবরিমাইন্ড২৪ ডটকম। প্রতিষ্ঠানটি এতদিন তাদের সেবা ওয়েবসাইটের মাধ্যমে দিয়ে থাকলেও এবার প্রতিষ্ঠানটি অ্যাপের মাধ্যমে তাদের সেবা চালু করেছে।

সম্প্রতি তারা জবরিমাইন্ড২৪ নামে একটি অ্যাপস এর উদ্বোধন করেন। চাকরির সকল তথ্য পাওয়া যাবে অ্যাপসটিতে।

জবরিমাইন্ড২৪ ডটকম এর প্রধান কর্ণধার সোহাগ জানান, সরকারি ও বেসরকারি সকল চাকরির তথ্য পাওয়া যাবে এই অ্যাপের মাধ্যমে। সহজে ব্যবহার উপযোগী করেই অ্যাপসটি তৈরি করা হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশে অনেকেই সঠিক চাকরি খোঁজ পায় না, সঠিক তথ্য না পাওয়ার কারণে। এই অ্যাপের মাধ্যমে মিলবে চাকরি সকল তথ্য। শুধু ঢাকার ভিতরের চাকরির খবর না, জেলা-উপজেলার চাকরির খবরও মিলবে এই অ্যাপে।

অ্যাপটি গুগল প্লে-স্টোরে https://goo.gl/Ftu1PU এই লিংকে পাওয়া যাচ্ছে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: