ঈদ উপলক্ষে বেস্ট ইলেক্ট্রনিক্স পণ্যে ফাটাফাটি অফার

প্রকাশিত: ১৩ জুন ২০১৮, ১২:১২ এএম

দেশের ইলেক্ট্রকিক্স বাজারে মানসম্মত পণ্যের মাধ্যমে বরাবরই ক্রেতাদের মন জয় করে আসছে বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন সময়ে বিভিন্ন অফার দিয়ে থাকে বেস্ট ইলেক্ট্রনিক্স। এবার ঈদ ও ফুটবল বিশ্বকাপ উপলক্ষে বেস্ট ইলেক্ট্রনিক্স পণ্যে চলছে ফাটাফাটি অফার।

সম্প্রতি গণমাধ্যমকে পাঠানো এক বার্তায় প্রতিষ্ঠানটি জানায়, আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও বিশ্বকাপ ফুটবল ২০১৮'র ফাটাফাটি আনন্দে মেতে উঠতে বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড নিয়ে এলো বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের আমদানিকৃত ইলেক্ট্রনিক্স ও ইলেক্ট্রিক্যাল পণ্যের এক সুবিশাল কালেকশন।

&dquote;&dquote;এখন বেস্ট ইলেক্ট্রনিক্সের ১২০টি শোরুম অথবা ৬০টি অনুমোদিত ডিলার পয়েন্ট থেকে পণ্য কিনলে পাচ্ছেন স্ক্র্যাচ কার্ডে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ডিসকাউন্ট পাওয়ার সুবর্ণ সুযোগ। শুধু তাই নয়, নির্দিষ্ট মডেলের পণ্য কিনলে থাকছে KPL এবং SHARP এর পক্ষ থেকে আকর্ষণীয় উপহার।

বার্তায় বলা হয়, বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেডের পণ্যগুলোর মধ্যে রয়েছে, ইনভার্টার এসিতে ১০ বছরের ওয়ারেন্টি, ৭টি ব্র্যান্ডের ৩০টি মডেলের এয়ার কন্ডিশনার (এসি), ১৩টি ব্র্যান্ডের ১৬৫টি মডেলের রেফ্রিজারেটর ও ড্রিপ ফ্রিজ, ৫টি ব্র্যান্ডের ৫০টি মডেলের এলইডি টিভি, ৫টি ব্র্যান্ডের ২১টি মডেলের মাইক্রোওয়েভ ওভেন ইত্যাদি।

বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড সাধ্যের মধ্যে আন্তর্জাতিক মানের ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লাইয়্যান্স ও মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে। বেস্ট ইলেক্ট্রনিক্সের পণ্যে রয়েছে ৬ মাস ইন্টারেস্টবিহীনসহ ১৮ মাস পর্যন্ত কিস্তি সুবিধা।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: