এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

১৪ জুন, ২০১৮ ১৪:৪০:৪২

ছবি: প্রতিনিধি

ঈদের আর মাত্র তিন দিন বাকী। ও মোর রমজানেরই রোজার শেষে এল খুশির ঈদ, আপনাকে আজ বিলিয়ে দে সব আসমানে থাকিস, রমজানেরই রোজার শেষে এল খুশির ঈদ। এই খুশির ঈদ আর বিলিয়ে দেওয়ার মধ্যেই কিশোরগঞ্জে ‌‌‘আমরা এইচএসসি ব্যাচ ২০১৫’ এর উদ্দ্যোগে সুবিধাবঞ্চিত পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে।

সুবিধাবঞ্চিত ও অতিদরিদ্র চার শতাধিক ছোট্ট ছেলে-মেয়েদের মধ্যে নতুন জামা-কাপড় বিতরণের মধ্য দিয়ে আসন্ন ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার এক অন্যরকম আনন্দঘন অনুষ্ঠানই যেন সম্পন্ন হলো। পবিত্র রমজানের ২৭ তম দিবসে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ এর পাশে মুক্ত মঞ্চে এই ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন, ‘আমরা এইচএসসি ব্যাচ-২০১৫’ এর প্রধান রেজাউল করিম মাসুম, রেজাউল বারী সাকিব, শান্ত, অভি, সারোয়ার, ইমন, মাহী, জেসন, রাজু, মামুন, ফাহিম, সোয়েব, মাজহারুল, জনি, মনসুর, প্রিয়তী, রোম্পা, বিথীসহ আরো অনেকেই।

‘আমরা এইচএসসি ব্যাচ-২০১৫’ এর প্রধান রেজাউল করিম মাসুম বলেন, সব-সময় পাশে থেকে আর্ত-মানবতার সেবায় কাজ করতে চাই আমরা। তারই ধারাবাহিকাতায় আজকের এই ঈদ বস্ত্র বিতরণ করেছি।

তিনি আরো বলেন, নিজের অংশ থেকে অন্যকে দিতে পারার যে আনন্দ তা পৃথিবীতে বিরল। সেই বিরল আনন্দ লাভের জন্য আজ দরিদ্রদের মুখে একটু হাসির ঝিলিক উপহার দিতে পেরেছি বলে আমরাও অনেক আনন্দিত। এই ধারা আমরা সব-সময় অব্যাহত রাকবো।

ঈদ সামগ্রীপ্রাপ্ত বাদল তার প্রতিক্রিয়ায় বলেন, ঈদের খুশি কারে কয় হেইডা ভুইল্লা গেছিলাম। আইজ ঈদ করনের কাপড়-চোপড় পাইয়্যা ঈদের খুশি টের পাইতাছি। যারা এইতা দিছে আল্লা হেরার ভালা করুক।

ঈদ উপহারপ্রাপ্ত নূরজাহান আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করে জানান, ম্যালাদিন পরে আইজ মনে অইতাছে আমরারও ঈদ আইছে। এইবার এই নতুন জামাডা পইরা ঈদটা করতে পারবাম।

পরে ৪ শতাধিক দরিদ্র শিশুরা ঈদ আনন্দ নিয়ে সবাই ফিরে যান যার যার ঘরে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: