রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর ছাত্রদলের নতুন কমিটির প্রতি অনাস্থা  

১৪ জুন, ২০১৮ ২২:৪৬:৪১

ছবি: প্রতিনিধি

দিনাজপুর জেলা ছাত্রদলের নতুন কমিটির প্রতি অনাস্থা জানিয়ে অফিস ভাংচুর করেছে পদবঞ্ছিত ছাত্রদলের সদস্যরা। তৃণমূল পর্যায়ের ছাত্রদল নেতৃবৃন্দের অভিযোগ পাঁচ লাখ টাকার বিনিময়ে বহিরাগত ও অরাজনৈতিক ব্যক্তিদের নিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন এ কমিটি বাতিল করে নতুন ভাবে কমিটি ঘোষণা করা না হলে নেতা-কর্মীগণ ছাত্রদল থেকে গণপদত্যাগ করবে বলে হুমকি দিয়েছে। এ সব দাবিতে তৃণমূল পর্যায়ের ত্যাগী নেতা-কর্মীগণ বিক্ষোভ মিছিল করে শহরের জেলরোডস্থ ছাত্রদল অফিস ভাংচুর করে।

১৩ বছরের আহবায়ক কমিটি ভেঙ্গে নতুন কমিটির ঘোষণার পর ১৪ জুন বৃহস্পতিবার ঈফতারের পূর্ব মূহুর্তে ওই নতুন কমিটির প্রতি অনাস্থা জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তৃণমূল পর্যায়ের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীরা।

দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক ভিপি মো. মাসুম খান ও ঘোষিত নতুন কমিটির সহ-সভাপতি রুবেল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ থেকে নেতৃবৃন্দ আহবান জানান, ঘোষিত পকেট কমিটি ভেঙ্গে দিনাজপুর জেলা ছাত্রদলের আস্থাভাজন ও আওয়ামী পুলিশদের বিরাগভাজনদেরকে কর্মী সম্মেলনের মাধ্যমে গুরুত্বপূর্ণ পদে আসীন করতে হবে। নচেৎ ছাত্রদলের সকল নেতা-কর্মীগণ গণপদত্যাগ করবেন।

বিক্ষোভ চলাকালে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা জেলা কর্যালয়ে ছাত্রদল অফিসের সকল আসবাবপত্র ভেঙ্গে ফেলে। এছাড়া নব ঘোষিত কমিটির সভাপতি মো. রেজাউর রহমান রেজা ও সাধারণ সম্পাদক আবুজার সেতুর ছবিতে জুতা নিক্ষেপ ও অগ্নি সংযোগ করে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: