আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

ইফতার খেয়ে পুলিশসহ শতাধিক অসুস্থ 

১৪ জুন, ২০১৮ ২২:৫৩:৪৮

ছবি: প্রতীকী

পাবনার বেড়া পৌরসভার ইফতার খেয়ে ৪ পুলিশসহ শতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছে। এদের মধ্যে ৪৫ জনকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আর এম ও ডা. এস এম মিলন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বুধবার ২৮ রমজান সন্ধ্যায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুর ভাই ও পাবনার বেড়া পৌর মেয়র এবং বেড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল বাতেন পৌরসভা মিলনায়তনে এক ইফতার মাহফিলের আয়োজন করেন। এই ইফতার মাহফিল উপলক্ষে বিতরণকৃত খাদ্য বিরানীর খেয়ে মানুষজন বিষক্রিয়ায় আক্রান্ত হয়। আক্রান্তরা বমির পাশাপাশি তাদের ঘন ঘন ডায়রিয়া দেখা দেয়।

এ নিয়ে বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন বলেন, যারা বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছে তারা কেউ আমার কার্ডধারী মেহমান ছিল না।

বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এস এম মিলন মাহমুদ জানান, হাসপাতালে ভর্তিকৃত সবাই খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত। তাদের মধ্যে সংকটাপন্ন অবস্থায় ৪৫ জন নারী ও পুরুষ বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নেয়া হলেও স্থান সংকুলান না হওয়ায় তাদের অবস্থা তুলনামূলক ভাল থাকায় আরও ১৫জন রোগীকে বাড়ি ফিরিয়ে দেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: