জামায়াতের আমিরসহ আটক ৪৬

১৮ জুন, ২০১৮ ২০:২৬:৪৫

ছবি: প্রতিকি

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে জামায়াত ইসলামের সাবেক আমিরসহ ৪৬ জনকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকালে ফরিদপুরের ভাঙ্গাতে এক গোপন মিটিং থেকে তাদের আটক করা হয়।

ভাঙ্গা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জামায়াতে ইসলামী বাংলাদেশ ফরিদপুর জেলা শাখার সাবেক আমির ও বর্তমানে অঞ্চল সহকারী মোঃ দেলোয়ার হোসেন এবং ভাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান ও ভাঙ্গা উপজেলা জামায়াতের আমির মোঃ সরোয়ার হোসাইনের নের্তৃত্বে মোট ৪৬ জন জামায়াতের নেতাকর্মীকে ভাঙ্গা থানাধীন চান্দ্রা ইউনিয়নের সোনামূয়ী নামক এলাকার কয়ালবাড়ী জামে মসজিদের মধ্যে বসে গোপন মিটিং করছেন। উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে ভাঙ্গা থানার ওসি কাজী সাইদুর রহমানের নেতৃতে স্থানীয় থানার ফোর্স উক্ত স্থানে পৌঁছে তাদের নিকট হতে চারটি জিহাদী বই ও অন্যান্য কাগজপত্রসহ তাদের আটক করে।

ভাঙ্গা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) কাজী সাইদুর রহমান আটকের সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা থানার পুলিশ তাদের আটক করে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: